একটি সুসংবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ

আমরা বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়গুলোতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ক্যাম্পেইন করার আগ্রহ প্রকাশ করছিলাম বেশ কিছুদিন ধরেই। সাড়াও পাচ্ছিলাম বেশ। অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিতে এগিয়ে এসেছিলেন তাদের পরিচিত স্কুল কলেজে সেমিনারের আয়োজন করে দিতে। খুশি মনেই সাড়া দিলাম আমরাও। কিন্তু প্রথম স্কুলে ক্যাম্পেইন করতে গিয়ে যে সমস্যার মুখোমুখি  হলাম তা হলো কয়েকটি প্রাইভেট ইউনিভারসিটি ছাড়া বেশিরভাগ স্কুল, কলেজেই প্রেজেন্টেশনের কোন ব্যবস্থা নেই।  প্রতিবন্ধী শিশুদের একীভূত শিক্ষার আওতায় আনার প্রয়োজনীয়তা বা গুরুত্ব বোঝাতে যে প্রেজেন্টেশনটি করা প্রয়োজন তার জন্যে প্রতিবার প্রজেক্টর, সাউন্ড সিস্টেম ভাড়া করার মতো অবস্থা আমাদের এই ছোট্ট সংগঠনের নেই। এই পোষ্টের  মাধ্যমে সহযোগীতা চেয়েছিলাম আমরা।




 


অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে এই প্রচারণা সফল করার লক্ষ্যে আমার ব্লগ ডট কমের আমার ফাউন্ডেশন বি-স্ক্যানকে একটি প্রজেক্টর উপহার দিয়েছে। অশেষ কৃতজ্ঞতা সুশান্ত দাস গুপ্তকে, যিনি সুদূর লন্ডন থেকে এই প্রজেক্টরটি বি-স্ক্যানের জন্যে পাঠিয়েছেন। গত ৬ই জুন"২০১১ তারিখে বি-স্ক্যান সাধারণ সম্পাদক সালমা মাহবুবের বাসভবনে সদস্যদের উপস্থিতিতে গতকাল এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই প্রজেক্টরটি হস্তান্তর করেন  মাহমুদ হাসান রুবেল।

4 মন্তব্য(সমূহ):

Richie said...

বি-স্ক্যান ভলাণ্টিয়ারদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা আমার ফাউন্ডেশন ও সুশান্ত দাস গুপ্তকে... ক্যাম্পেইন এর কাজকে অনেকদূর এগিয়ে নিয়ে গেলেন আপনারা।...

Anonymous said...

এগিয়ে চলুক বি-স্ক্যান।

সুমিমা ইয়াসমিন

B-SCAN said...

ধন্যবাদ সুমিমা।

অরণ্য আনাম said...

কি-স্ক্যান এর সাথে "আমার ফাউন্ডেশন" সব সময় থাকবে, এটাই আশা করি।

Post a Comment

 
Design by Oronno Anam | Bloggerized by Salma Mahbub