বি-স্ক্যান এর সচেতনতা মূলক টি-শার্ট

মানুষকে যে কোন বিষয়ে সচেতনত করতে বা কোন বিশেষ বার্তা পৌঁছে দিতে অনেক রকম উপায় বেছে নিতে হয়। তেমনই একটি উপায় হচ্ছে টি-শার্ট। বর্তমানে কিশোর-কিশোরী থেকে শুরু করে প্রায় সব বয়সের মানুষই টি-শার্ট পরিধান করেন। আর সচেতনতা মূলক বার্তা বাহক কোন টি-শার্ট দৃষ্টি নন্দন হলে, সেটা পরিধানে কারোর কোন বাঁধা থাকতে পারে না।



ঠিক তেমনি, বি-স্ক্যান প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার আদায় এবং এই সম্পর্কে সর্বসাধারণকে সচেতন করার লক্ষ্যে স্টিকার-লিফলেট এর পাশাপাশি সম্প্রতি সুদৃশ্য টি-শার্ট তৈরি করেছে। আর এই টি-শার্টটি জনপ্রিয় লেখক ড. মুহাম্মদ জাফর ইকবাল স্যার ও তাঁর সহধর্মিণী ড. ইয়াসমিন অবমুক্ত করেন।





এই টি-শার্টগুলোর প্রতিটির শুভেচ্ছা মূল্য রাখা হয়েছে ২৫০ টাকা। টি-শার্ট বানানোর খরচ ছাড়া বাকি অর্থ দিয়ে প্রতিবন্ধী ব্যক্তির কল্যাণ কর্মে ব্যয় করা হবে। যে কেউ চাইলে টি-শার্টগুলো  কিনতে পারেন। তবে, এই টি-শার্ট এর অনুলিপি তৈরি করা যাবে না। এছাড়া, ঢাকার বাইরের কেউ যদি এই টি-শার্ট কিনতে চান, তাদেরকে অবশ্যই ২টি টি-শার্ট এর অর্ডার দিতে হবে এবং এর সাথে ৮০ টাকা পার্সেল খরচ যুক্ত হবে। পুরো টাকাটি অগ্রিম পরিশোধ করতে হবে এস.এ. পরিবহন বা ডাচ-বাংলা ব্যাংক লিঃ এর মাধ্যমে।

যোগাযোগ করুণঃ
কোষাধক্ষ্য অরণ্য আনাম - ০১৬৭১৫৮২২৬৯
ই-মেইল: info@b-scan.org

2 মন্তব্য(সমূহ):

Just Advocates said...

-can you send one to me in America? ;-D

B-SCAN said...

We will try our best. Just wait, please.

Post a Comment

 
Design by Oronno Anam | Bloggerized by Salma Mahbub